প্রশংসা করে মেয়ে পটানোর টেকনিক | Meye Potanor Tips

Meye Potanor Tips – কিভাবে প্রশংসা করলে মেয়েরা সবথেকে বেশি খুশি হয় জেনে নিন – আপনি আজ পর্যন্ত সিগারেট একটা টানও দেননি এটা মেনে নিলাম, আপনি আজও কোনো প্ৰণ ভিডিও দেখেননি এটাও মেনে নিলাম, আপনি আজও কারোর সাথে প্রেম করেননি আটাও মেনে নিলাম, কিন্তু আজও কোনো মেয়েকে কখনোই কোনভাবে প্রশংসা করেন নি এটা আমি কিছুতেই মেনে নিব না কারণ প্রতিটি ছেলে কোন না কোন মেয়েকে কখনো না কখনো প্রশংসা করে কারন সবাই জানে মেয়েরা প্রশংসা পেলে খুশি হয় বা প্রশংসা করলে মেয়েদের কে খুব সহজে পটানো যায় আর তাই প্রশংসা করার সুযোগ পেলে কোন ছেলে সুযোগটা হাতছাড়া করে না কিন্তু আসল সমস্যা হল 95% ছেলে মেয়েদেরকে সঠিক নিয়মে প্রশংসা করতে জানেনা এটা করতে হবে কোন সময় কোন প্রশংসা করতে হবে কোন প্রশংসা কোন মেয়েকে করা যাবে আর কোন মেয়েকে করা যাবে না ইত্যাদি ইত্যাদি 

প্রশংসা করে মেয়ে পটানোর টেকনিক | Meye Potanor Tips

meye-potanor-tips-bangla
                                         meye-potanor-tips-bangla

 

Meye Potanor Tips

এই প্রশংসার ওষুধ অনেক পাওয়ারফুল হওয়া সত্বেও খাওয়ার সঠিক নিয়ম না জানার কারণে ঔষধ কাজ করে না আর তাই আজকের এই পোস্টে ওষুধ খাওয়ানোর প্রশংসা করার সঠিক কৌশল আমি সেখানে যাচ্ছি তাহলে শুরু করা যাক। 

নাম্বার ওয়ান কোন মেয়েকে কোন প্রশংসা করতে হবে –  ছেলেদের মূল সমস্যাটা এখানেই তারা শুধু জানে প্রশংসা করলে মেয়ে পটে কিন্তু তারা এটা জানে না যে কোন প্রশংসা কোন মেয়েকে করলে কাজ হবে একটা জিনিস মাথায় ঢুকিয়ে নেন যে মেয়ে দেখতে সত্যিই অনেক সুন্দর আপনি তার রূপের হাজার প্রশংসা করলেও কোন লাভ নাই যে মেয়ের কন্ঠে সত্যি অনেক সুন্দর আপনি তার কণ্ঠের যত সুন্দর করে প্রশংসা করেন কোন লাভ নাই যে মেয়ের হাসি সত্যি অনেক সুন্দর আপনি হাসির যতই প্রশংসা করেন কোন লাভ নাই এর পেছনে দুটি কারণ আছে কারণ মেয়েরা সারাদিন আয়না নিয়ে পড়ে থাকে তাই মেয়েটি যদি সত্যি সত্যি অনেক সুন্দর হয়ে থাকে তাহলে সেটা খুব ভাল করেই জানে আর হাসি যদি সত্যি সুন্দর হয়ে থাকে তাহলে সেটা খুব ভাল করেই জানে আপনার থেকে জেনে খুশি হওয়ার কিছুই নেই। 

নাম্বার দুই – মেয়েকে যদি সত্যি সত্যি দেখতে সুন্দর হয়ে থাকে তাহলে আপনি 100% কনফার্ম থাকেন আপনার আগের কয়েক সজন কয়েকশো ভাবে তার রূপের অনেক প্রশংসা করে ফেলেছে এখন আপনার প্রশংসা কোনো কাজে আসবে না কারণ আপনার প্রশংসার ধরণটা একই। আর যে কথাটি মেয়েদের আগে বহুবার হয়েছে সেই একই কথা আপনার থেকে শুনে মেয়েটি কেনইবা খুশি হবে বলুন তার চেয়ে আপনি যদি তার চুলের প্রশংসা করে বলতেন তোমার চুল গুলো অনেক সুন্দর তাও সে এটা ভেবে খুশি হয়ে যেত যে যাক নতুন একটা প্রশংসা পেলাম। মেয়েটা আপনার প্রশংসা বাসায় গিয়ে সারাক্ষণ তার চুল গুলো দেখতো আর ভাবতো সত্যিই কি আমার চুল গুলো এত সুন্দর আর সুন্দর না হলে সে বলল কেন।

তাহলে আমরা এটার থেকে কি জানতে পারলাম ? যে মেয়ে যে দিক দিয়ে সত্যি সত্যিই এগিয়ে আছে সেই মেয়েকে সেই সম্পর্কে তার প্রশংসা করে লাভ নাই বরং তাকে অন্য কোন প্রশংসা করতে হবে যে প্রশংসা গুলো তাকে কেউ আজও করেনি এখন সেই প্রশংসা গুলো যত ছোট ছোট ব্যাপারেই হোক না কেন সেই প্রশংসা গুলো আপনার থেকে সর্বপ্রথম পাওয়ার কারণে অটোমেটিক আপনার উপর খুশি হয়ে যাবে। 

প্রশংসা করে মেয়ে পটানোর টেকনিক | Meye Potanor Tips

নাম্বার থ্রি – তাকে ছোট্ট একটা প্রশংসাও আপনি যদি সঠিক সময়ে করতে পারেন তাহলে এটাকে অনেক বড় মনে হয় সেটাও মেয়েটির মন ছুঁয়ে যায় আবার অনেক বড় একটা প্রশংসা আপনি যদি ভুল একটা সময়ে করেন সেটাও কোন কাজেই আসে না বরং মেয়েকে আরো বিরক্ত হয়ে যায়। 

উদাহরণ না দিলে সঠিক বুঝবে না তো একটা উদহারণ দেয় – মনে করুন আপনার বান্ধবীকে দেখে আপনি যদি বলেন তোকে সুন্দর লাগছে তাহলে সে ভাবে আজকে আবার আমাকে সুন্দর লাগার মত কি হলো তাই সে ব্যাপারটা মোটেও সিরিয়াসলি নিবে না কিন্তু যেদিন দেখলেন আপনার বান্ধবী নতুন কোন ড্রেস পড়েছে বা নিউ স্টাইল এ সেজে এসেছে সেদিন যদি তাকে দেখে বলেন তোকে সেই সুন্দর লাগছে এবার কিন্তু মেয়েটির ব্যাপারটা সিরিয়াসলি নিবে এবং আপনার উপর খুশি হয়ে যাবে।  এছাড়া আপনি একটা মেয়েকে বলতেছেন তোমার হাসি অনেক সুন্দর লাগে মেয়েটি তখন মনে মনে ভাববে আমি আবার এর সামনে কখন হাসলাম তাও আবার এত সুন্দর করে কবে হাসলাম মনে পড়ছে না তো। কিন্তু যদি এমন হয় যে মেয়েটা আপনার সামনে হাসতেছে আপনি অবাক হয়ে চেয়ে চেয়ে তার হাসি দেখলেন এবং তার হাসিটা থামার পর আপনি তাকে বললেন তোমার হাসি কিন্তু অনেক সুন্দর লাগে এবার কিন্তু এই প্রশংসাটিই একদম মেয়েটির মন ছুয়ে যাবে অর্থাৎ মূলকথা হলো পরিস্থিতি বুঝে সেই পরিস্থিতির উপর প্রশংসা করতে হবে তবে সেটা কাজে আসবে আর কিছু বলবোনা এত টুকুতেই বুঝবেন আর না বুঝলে সিঙ্গেল ই থেকে যাবেন। 

নাম্বার ফোর –  কোন প্রশংসা কোন মেয়েকে করা যাবে আর কোন মেয়েকে করা যাবেনা ? ভাইরে ভাই এই ব্যাপারে কি আর বলব এব্যাপারে বলতে গেলে বলার আগে ইচ্ছে করে আপনাদেরকে গাছের সাথে বেঁধে আগে ইচ্ছামত পেটায় তারপর বুঝায় কারণ আমি দেখেছি অনেক ছেলে ফেসবুকে বা ইনস্টাগ্রামে যখন কোন অপরিচিত ছেলে একটা মেয়েকে নক করে আর মেয়েটি তাদের রিপ্লাই দেই তখন তাদের সাথে দু-একটা কথা হতে না হতেই তারা এমনভাবে প্রশংসা করা শুরু করে যেভাবে মেয়েটির সবচেয়ে কাছের কোন বন্ধু প্রশংসা করার কথা না। 

আর তারা এমন এমন প্রশংসা করা শুরু করে দেয় যে মেয়েটি কনফিউশনে পড়ে যায় আর মনে মনে ভাবে এরা আমাকে আগের জন্ম থেকে চেনে , আর না হয় ছোট বেলার বন্ধু না হলে এত কিছু জানে কি করে।  তখন অচেনা একটা ছেলের কাছথেকে এই রকম ফেকু প্রশংসা শুনে খুশি হওয়া তো দূরের কথা মনে মনে ভাববে মাজায় লাথি দিয়ে দূরে সরিয়ে দেয়। 

তো বন্ধুরা আসল কথা হলো যেকোনো মেয়েকে প্রশংসা করার আগে আপনাকে বুঝতে হবে আপনি যে মেয়েকে প্রশংসা করতে যাচ্ছেন তার সাথে আপনার কেমন সম্পর্ক এবং সেই সম্পর্কের উপর ভিত্তি করে আপনাকে সবসময় সিলেক্ট করে নিতে হবে কোন প্রশংসা তাকে করা যাবে আর কোন প্রশংসা করা যাবে না। 

কারণ সম্পর্ক তিন ধরণের হতে পারে – 

১. অপরিচত মেয়ে বা সবে পরিচিত হওয়া মেয়ে , 

২. অনেক দিনের পরিচিত মেয়ে অথবা ভালো সম্পর্ক গড়ে উঠেছে এমন মেয়ে 

3 গার্লফ্রেন্ড বা যে মেয়ের সাথে আপনি একদম ফ্রি এমন মেয়ে 

এখন কথা হল যে প্রশংসা গুলো কেবলমাত্র পরিচিত মেয়ে বাজার সাথে আপনার ভালো সম্পর্ক আছে এমন মেয়ের ক্ষেত্রে সাজে এমন প্রশংসা যদি কোনো অপরিচিত মেয়ের সাথে বা যার সাথে সবে পরিচিত হলেন এমন মেয়েকে করেন তাহলে সেই প্রশংসা গুলো মেয়েটি সিরিয়াসলি নিবে না বরং আপনার উপর বিরক্ত হয়ে যাবে এটাই স্বাভাবিক,  আবার মনে করুন আপনি একটা মেয়ের সাথে কিছুদিন হল পরিচিত হয়েছেন তার সাথে আপনার সম্পর্ক আস্তে আস্তে ভালো হচ্ছে এখন আপনি যদি তার প্রশংসা করে বলেন তোমার ঠোট গুলো সুন্দর লাগে বা তোমাকে অনেক হট লাগে তাহলে এটাও বিরাট বড় একটা ভুলের কাজ হবে।  যে বোঝার সেই বুঝে গেছে আমি এতক্ষণ কি বোঝানোর চেষ্টা করলাম আর যারা এখনও বুঝেন নি তারা ভালো দেখে একটা কোল বালিশ বানিয়ে নেয় কারণ আপনার কপালে গার্লফ্রেন্ড এটা মোটেও সম্ভব না।

প্রশংসা করে মেয়ে পটানোর টেকনিক | Meye Potanor Tips

তো বন্ধুরা আশা করি আজকের Meye Potanor Tips পোস্টটি তোমাদের ভালো লেগেছে। যা যা বলেছি তোমরা বুজতে পেরেছো আর হ্যা যেগুলো বললাম ফলো করো সেই গুলো মন দিয়ে করার চেষ্টা করো আশা করি গার্লফ্রেন্ড হয়ে যাবে । তো কমেন্ট করে জানাও Meye Potanor Tips পোস্টটি কেমন লাগলো আর কোন বিষয়ে জানতে চাও সেটাও কমেন্ট করো । আমারা সেই বিষয়ে সুন্দর করে তোমাদেরকে বোঝানোর চেষ্টা করবো। এছাড়া বন্ধুরা আমাদের bangaliyana.com ওয়েবসাইটে আরো সুন্দর সুন্দর মেয়ে পটানোর টিপস , বাংলা মোটিভেশন , ইমপ্রেস গার্ল এই ধরণের অনেক পোস্ট আছে চাইলে সেগুলো দেখতে পড়েন ধন্যবাদ।

মন্তব্য করুন